২ শিশু অপহরণ-হত্যা: ৩ জনের ফাঁসি, ৬ জনকে যাবজ্জীবন

Your video will begin in 9
Skip ad (5)
29 Views
Published

#৩ #জনের #ফাঁসি


টাঙ্গাইলের মির্জাপুরে দুই শিশু অপহরণের পর হত্যার ঘটনায় তিনজনকে মৃত্যুদণ্ড, তিনজনকে আমৃত্যু কারাদণ্ড ও তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানা করা হয়েছে।

সোমবার (১৪ ডিসেম্বর) বেলা পৌনে ১২টায় টাঙ্গাইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক সাউদ হাসান এ রায় ঘোষণা করেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন-ধামরাই উপ‌জেলার চর চৌহাট গ্রা‌মের তারা মিয়ার ছে‌লে মিল্টন, একই গ্রা‌মের শামছুল হ‌কের ছে‌লে বাহাদুর মিয়া ও মির্জাপুর উপ‌জেলার সুজা‌নিলজা গ্রা‌মের বা‌ছেদ মিয়ার ছে‌লে র‌নি মিয়া।

আমৃত‌্যু কারাদণ্ডপ্রাপ্তরা হ‌লেন- ধামরাই উপ‌জেলার চৌহাট গ্রা‌মের আফসার উদ্দিনের ছে‌লে শা‌হিনুর এলাইজ শাহ‌া, শশধরপ‌ট্টি গ্রা‌মের মম‌রেজের ছে‌লে জ‌হিরুল ইসলাম ও মির্জাপুর উপ‌জেলার আমরাইল তেলীপাড়া গ্রা‌মের শাহাদত হো‌সে‌নের ছে‌লে আব্দুল মা‌লেক।

এছাড়‌া যাবজ্জীবন সাজাপ্রাপ্তরা হ‌লেন-চর চৌহাট গ্রা‌মের তা‌জেল মিয়ার ছে‌লে আরিফ ও আফসার উদ্দি‌নের ছে‌লে শামীম মিয়া এবং আমরাইল তেলীপাড়ার জব্বার ম‌ল্লি‌কের ছে‌লে জা‌কির হো‌সেন। তাদের ম‌ধ্যে আরিফ পলাতক।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) খোরশেদ আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, ২০১৬ সালের ২৭ জানুয়ারি বিকেল ৩ টার দিকে মির্জাপুরের হাড়িয়া বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে সাংস্কৃতিক অনুষ্ঠান দেখার জন্য শাকিল ও ইমরান বাড়ি থেকে বের হয়। পরে সন্ধ্যা পর্যন্ত বাড়িতে না আসায় তাদের খুজাখুজি শুরু করেন পরিবারের লোকজন৷ পরদিন ২৮ জানুয়ারি মামলার বাদির মামা জোসনা বেগমের কাছে ফোন দিয়ে ১ লাখ টাকা চাদা দাবি করে ফোন বন্ধ করে রাখেন। পরবর্তীতে ২৯ জানুয়ারি বিকেল ৪ টার দিকে গুমগ্রাম বাজারের লেবু ক্ষেত থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়। তাদের গলায় ধারালো অস্ত্র দিয়ে জবাই করা হয়। এ ঘটনায় নিহত শাকিলের মা বাদি হয়ে ২০১৬ সালের ৩০ জানুয়ারি অজ্ঞাতনামা আসামী করে থানায় মামলা দায়ের করেন৷
#ab24news

Category
VIDEO
Sign in or sign up to post comments.
Be the first to comment
ex

popcash 111111111